কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক সন্ধ্যা সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি:
নানা আয়োজনের মধ্য দিয়ে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক সন্ধ্যা সম্পন্ন হয়েছে।

গত ২২ ফেব্রুয়ারি বিকালে সাংস্কৃতিক কেন্দ্রে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পরিষদের প্রশাসক খাঁন বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরী।

কক্সবাজার ইন্টারন্যশনাল স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ডা. সরওয়ার হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের সহ-সভাপতি ডা. মাহবুবুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান এড. সলিমুল্লাহ বাহাদুর, কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের একাডেমিক সেক্রেটারী জাহাঙ্গির কাশেম ও স্কুলের পরিচালক, জসীম উদ্দিন, নাসির উদ্দিন ও ফরিদুল আলম হেলালী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোস্তাক আহমদ চৌধুরী বলেন, কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল প্রতিষ্ঠাকাল থেকে কক্সবাজারে গুণগত শিক্ষা প্রদান করে আসছে। তিনি স্কুলের একজন অভিভাবক হিসেবে স্কুলের উন্নয়নের ক্ষেত্রে সার্বিক সহযোগীতা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ রফিকুল ইসলাম।