হাতিরঝিলের পাড়ে টিভি প্রডিউসারের গলা কাটা লাশ

অনলাইন ডেস্ক :
ঢাকার হাতিরঝিলের পাড় থেকে বেসরকারি টেলিভিশন স্টেশন ডিবিসি নিউজের একজন কর্মীর গলা ও পেট কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আব্দুল বারী (২৮) ডিবিসি নিউজের একজন প্রডিউসার ছিলেন। বুধবার সকাল ৭টার দিকে পুলিশ প্লাজার উল্টো দিকে লেকের ধারের সড়কে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায় বলে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শেখ শাহানুর রহমান জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “বারীর গলা ও পেটে ছুরিকাহতের চিহ্ন রয়েছে। লাশের পাশে তার মোবাইল ফোন, মানিব্যাগ, জুতা এবং একটি চাকু রাখা ছিল।”

মহাখালী ওয়্যারলেস গেইট এলাকায় ডিবিসি নিউজের কার্যালয়ের কাছে একটি মেসে থাকতেন আব্দুল বারী। মঙ্গলবার তার সাপ্তাহিক ছুটি ছিল বলে ডিবিসি নিউজের প্রধান প্রতিবেদক রাজিব ঘোষ জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “আজ সকালে পুলিশের কাছ থেকেই আমরা বারীর খুন হওয়ার কথা জানতে পারি।”

ডিবিসি নিউজের খবরে বলা হয়েছে, সকালে কয়েকজন পথশিশু লেকের পাড়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যদের জানায়। পরে পুলিশ সেখান থেকে বারির লাশ উদ্ধার করে।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ কমিশনার নাজমুল হাসান ফিরোজকে উদ্ধৃত করে ডিবিসির প্রতিবেদনে বলা হয়, “ধারণা করা হচ্ছে, প্রথমে তাকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। পরে সে বাঁচার জন্য পানিতে নেমে পড়ে, কারণ তার জামা কাপড় ভেজা ছিল। পরে বারী আবার লেকপাড়ে উঠে আসলে তাকে মাটিতে শুইয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করা হয়।”

এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পরিদর্শক শাহানুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, তারা তদন্ত শুরু করেছেন। তবে বারিকে কারা হত্যা করে থাকতে পারে, সে বিষয়ে স্পষ্ট কোনো ধারণা এখনও পাননি।

সূত্র : বিডিনিউজ