বমু বিলছড়িতে ওয়ার্ড বিএনপির পদ থেকে পদত্যাগ দেলোয়ারের

মোঃ নাজমুল হুদা, লামা:
চকরিয়ার বমু বিলছড়ি ইউনিয়নের (৭নংওয়ার্ড) বিএনপির সাংগঠনিক সম্পাদক পদ থেকে অব্যাহতি দিলেন দেলোয়ার হোসেন। বুধববার (১৮ মে,২০২২ ইং) বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বমু বিলছড়ির পুকুরিয়া খোলা (৭ নং ওয়ার্ড) ওয়ার্ড বিএনপি সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পদত্যাগী দেলোয়ার হোসেন জানান,গত ২০১৮ সালে গঠিত ৭নং ওয়ার্ড বিএনপির কমিটিতে আমাকে সাংগঠনিক সম্পাদক রাখা হয়েছিল। উক্ত কমিটি পরবর্তীকালে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত করে পুররায় কমিটিও গঠন করা হয়। সে কমিটিতে আমার কোন সম্পৃক্ততা নাই। বারবার আমাকে নিয়ে রাজনীতির মাঠে/সমাজে বিভ্রান্তিকর প্রশ্নের সম্মুখীন হওয়ায় আমি নিয়মানুযায়ী সম্প্রতি ইউনিয়ন বিএনপির সভাপতি /সম্পাদক বরাবর লিখিতভাবে স্বতঃপ্রণোদিত হয়ে স্বজ্ঞানে পদত্যাগ পত্র দিয়েছি।

তিনি আরও বলেন,আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি অনুপ্রানিত হয়ে আওয়ামী রাজনীতির সাথে দুই বছর ধরে জড়িত আছি। সেক্ষেত্রে ক্রমাগতভাবে আমাকে ইউনিয়ন আ,লীগের নেতৃবৃন্দ বমু বিলছড়ি ইউনিয়ন আ,লীগের (৭ নংওয়ার্ড) এর সভাপতির দায়িত্বে দিয়েছে।

বর্তমানে আমি আওয়ামী রাজনীতির সাথে ওতোপ্রোতভাবে জড়িত আছি। সেক্ষেত্রে আমার অবস্থান পরিস্কার করে এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।