রামুর প্রয়াত শিক্ষক প্রমথ বড়ুয়ার সহধর্মিনী রত্না বড়ুয়া পরলোকেঃ এমপি কমলের শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তিঃ
রামু খিজারী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক প্রয়াত প্রমথ বড়ুয়ার সহধর্মিনী রতœা বড়ুয়া পরলোক গমন করেছেন। বৃহস্পতিবার (২০ জানুয়ারী) সকাল ৯টা ৪০ মিনিটে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুররণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। রতœা বড়ুয়া কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের শ্রীধন পাড়ার বাসিন্দা, আমেরিকা প্রবাসী কম্পিউটার ইঞ্জিনিয়ার চিন্ময় বড়ুয়া নান্তু, লন্ডন প্রবাসী ডা. মৃন্ময় বড়ুয়া শান্তু ও ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবি ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া টিন্টু ও সুপর্ণা বড়ুয়ার মাতা। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

রামু খিজারী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক প্রয়াত প্রমথ বড়ুয়ার সহধর্মিনী রতœা বড়ুয়ার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের শোকাহত সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু- ঈদগাঁহ) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। এক শোকবার্তায় এমপি কমল প্রয়াতের পারলৌকিক শান্তি কামনা করেছেন।

ব্যারিস্টার জ্যোতিমর্য় বড়ুয়া টিন্টু সাংবাদিকদের জানান, বুধবার সন্ধ্যার দিকে হঠাৎ অসুস্থ বোধ করলে তাঁর মাকে প্রথমে কক্সবাজার ফুয়াদ আল খতীব হাসপাতালে, পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইও) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মৃত্যুবরণ করেন। শুক্রবার (২১ জানুয়ারী) বেলা একটায় রামু কেন্দ্রীয় সীমা মহাবিহার প্রাঙ্গনে অনিত্যসভা শেষে বিকাল তিনটায় রামুর জাদীর পাড়াস্থ কেন্দ্রীয় মহাশশ্মাণে তাঁকে সমাহিত করা হবে।