বিজয় দিবসে রামু ব্লাড ডোনার’স এসোসিয়েশনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প

সংবাদ বিজ্ঞপ্তিঃ
মহান বিজয় দিবস ও বিজয়ের সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রামু ব্লাড ডোনার’স এসোসিয়েশন’। রামু উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত¡বধানে ১৬ ডিসেম্বর রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মহান বিজয় দিবস ও সূবর্ণজয়ন্তী অনুষ্ঠানে রক্তের গ্রæপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়।

সকালে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প উদ্বোধন করেন- রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল। বিশেষ অতিথি ছিলেন- রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, রামু উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া, রামু বøাড ডোনার’স এসোসিয়েশনের উপদেষ্টা সাংবাদিক সোয়েব সাঈদ ও আল মাহমুদ ভূট্টো।

‘যদি করি রক্তদান, বাঁচাতে পারি একটি প্রাণ’ এ শ্লোগানে আয়োজিত রক্তের গ্রæপ নির্ণয় কর্মসূচিতে সার্বিক সহযোগিতায় ছিলেন- রামু বøাড ডোনার’স এসোসিয়েশনের এডমিনঃ সাইদুল হক, মোহাম্মদ নজিবুল হক, মোর্শেদ আলম, কো-এডমিনঃ সাজ্জাদ হোসেন অভি, দেলোয়ার হোসেন, সাইফুল ইসলাম, কার্যকারী সদস্যঃ মারুফ, সানজিদুল ইসলাম, উসমান গনি, শহিদুল ইসলাম শহিদ, ইয়ারিদ শাহেদ, তাছিন, সহ কার্যকারীঃ মোঃ ফাহিম, শাহ আলম, আরিয়ান, ফুরকান উল্লাহ, রবিউল আরফাত, হামিম, নুরুল আবছার, শাহারিয়াত ও শামিম।

সকাল থেকে দুপুর পর্যন্ত এ কর্মসূচিতে সর্বস্তরের জনসাধারণ বিনামূল্যে রক্তের গ্রæপ নির্ণয় করেন এবং রামু বøাড ডোনার’স এসোসিয়েশনের এ ধরনের সেবামূলক কর্মকান্ডের প্রশংসা করেন।