রামুর সাবেক কৃতি ফুটবলার প্লাবন বড়ুয়ার মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তিঃ
রামুর সাবেক কৃতি ফুটবলার ও নাট্যকর্মী, উপজেলা সহকারি স্বাস্থ্য পরিদর্শক প্লাবন বড়ুয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

ঢাকা থেকে প্রেরিত এক শোকবার্তায় সাইমুম সরওয়ার কমল এমপি প্রয়াত ফুটবলার প্লাবন বড়ুয়ার পারলৌকিক সদগতি কামনা করেছেন। রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের বাসিন্দা, ঐতিহ্যবাহী মহাজন পরিবারের মৃত বংকিম বড়ুয়ার পরিবারের সাথে আমাদের পরিবারের দীর্ঘ বছরের সুসম্পর্ক। আমরা ছিলাম একই পরিবারের সদস্যের মতো। এ পরিবারের বড় সন্তান প্লাবন বড়ুয়ার প্রয়ানে আমি একজন অভিভাবককে হারালাম।

উল্লেখ্য, প্লাবন বড়ুয়া বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের সময় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, দুই ভাই, এক বোন, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি রামু স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. স্বপ্নিল বড়ুয়া পিউ’র বাবা।

শুক্রবার (১৭ ডিসেম্বর) ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে, বিকাল ৪টায় রামু জাদিমুড়াস্থ কেন্দ্রীয় বৌদ্ধ শ্মশানে প্রয়াত প্লাবন বড়ুয়ার দাহক্রীয়া সম্পন্ন করা হয়।