বিনামূল্যে ২০০ শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করলো রিপোর্টার্স ইউনিটি মহেশখালী

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারের মহেশখালী উপজেলায় ২০০ শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলো রিপোর্টার্স ইউনিটি মহেশখালী। মহেশখালীতে ভিন্ন ভিন্ন সামাজিক কর্মকার্ন্ডের মাধ্যমে আলোচিত সংগঠন “রিপোর্টার্স ইউনিটি মহেশখালী”র ব্যানারে একদল তরুণ রক্তের গ্রুপ পরীক্ষা করে।

সোমবার ২২ নভেম্বর দিনব্যাপী উপজেলার গোরকঘাটা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়। রক্ত পরীক্ষা করনে সহযোগিতা করেন কক্সবাজারস্থ মহেশখালী ব্লাড ডোনার্স সোসাইটির প্রধান এডমিন মনির উদ্দিন, রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর সাবেক সভাপতি মুহাম্মদ এনামুল হক, সদস্য আফিফ রায়হান আফিফ। এসময় শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন -গোরকঘাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির ফয়সাল, মহেশখালী পৌরসভার কাউন্সিলর প্রণয় কুমার দে, রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক ওয়াহিদ হোসেন আমির, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সোহেল রানা।

এসময় গোরকঘাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির ফয়সাল বলেন, স্বেচ্ছায় রক্তদানে শরীরের কোনো ক্ষতি হয় না, এই বার্তাটি আমরা সবার মাঝে ছড়িয়ে দিতেই এ কর্মসূচি গ্রহণ করেছি। শিক্ষার্থীদের মাঝে এ সচেতনতা সৃষ্টি করতে পারলেই আমাদের স্বপ্ন পূরণ হবে। শহীদের রক্ত দিয়ে অর্জিত এই মাতৃভূমির বুকে রক্তের অভাবে আর একটি মানুষেরও জীবনের বাতি যেন নিভে না যায়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর দপ্তর সম্পাদক শাহরিয়ার কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল বশর সদস্য আমান উল্লাহ আরমান ও গোরকঘাটা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলীবৃন্দ।