সাংবাদিক সংসদ কক্সবাজার’র নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তিঃ
সাংবাদিক সংসদ কক্সবাজার এর নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ নভেম্বর) বিকেলে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ঝাঁকজমকপূর্ণভাবে অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্ন করাসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

সাংবাদিক সংসদের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, সাংবাদিক সংসদ কক্সবাজার হচ্ছে মাঠ পর্যায়ের তরুণ সাংবাদিকদের প্রাণের সংগঠন। এই সংগঠন দীর্ঘদিন ধরে মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিকদের অধিকার আদায় ও পেশাদারিত্বের উন্নয়নে কাজ করে আসছে।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাংবাদিক সংসদের সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজাউল করিম, সহ-সভাপতি এসএম ছৈয়দ উল্লাহ আজাদ, মোঃ সেলিম উদ্দিন, আমান উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল করিম শহিদ, সহ-সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জাহেদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শামস্, সহ-অর্থ সম্পাদক এমএ সাত্তার, দপ্তর সম্পাদক জিকির উল্লাহ জিকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, ক্রীড়া সম্পাদক আমিনুল কবির, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা সিরাজ, সহ-মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুন নেহা, নির্বাহী সদস্য আবুল কাশেম, জাহাঙ্গীর আলম, সদস্য মোঃ সাইদুজ্জামান সাঈদ, আব্দুল্লাহ বিন সায়েম, আশরাফ বিন ইউসুফ প্রমুখ।