রামুতে গাড়ি চাপায় পিতা-পুত্র নিহত

অনলাইন ডেস্কঃ
কক্সবাজারের রামুতে ইজিবাইকে ট্রাকের চাপায় বাবা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। রামু হাইওয়ে থানা পুলিশের ওসি কাজী নাজমুল হক জানান, শনিবার বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের পানিরছড়া উচ্চ বিদ্যালয়ের সামনের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের কাদমর পাড়ার বাসিন্দা ইউনুস মিয়া ও তার ছেলে ইজিবাইক চালক মোহাম্মদ রুবেল (৩০)।

আটকরা হল- বান্দরবান জেলার লামা উপজেলার বাসিন্দা আবুল কাশেমের ছেলে মো. জাহেদ উল্লাহ (১৮) ও একই এলাকার আব্দুর রশিদের ছেলে মোশারফ হোসেন (২৫)।

জাহেদ ট্রাকটির সহকারী এবং মোশারফ ট্রাকটি ভাড়া করে মালামাল বহন করছিল।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, রামুর রশিদনগর স্টেশন থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক ঈদগাঁও স্টেশনের দিকে যাচ্ছিল। পথে চট্টগ্রামের দিক থেকে আসা পণ্যবাহী একটি ট্রাক ইজিবাইটিকে চাপা দেয়।

“এতে ঘটনাস্থলে ইউনুস মিয়া নামের এক ব্যক্তি মারা যান এবং ইজিবাইক চালক রুবেলসহ তিনজন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রুবেলের মৃত্যু হয়।”

আহত দুজন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

ওসি বলেন, দুর্ঘটনার পর ট্রাকটির চালক পালিয়ে যায়। পরে ট্রাকটির সহকারী জাহেদ ও ট্রাকটি ভাড়া নেওয়া মোশারফকে স্থানীয় লোকজন আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ এবং লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।