মুক্তিপণে মুক্ত পিএমখালীর অপহৃত ব্যবসায়ি রুপন শর্মা

সোয়েব সাঈদঃ
অবশেষে মুক্তিপণে মুক্তি পেয়েছে পিএমখালী ইউনিয়নের খরুলিয়ায় দক্ষিণ পাতলী শর্মা পাড়া এলাকা থেকে অপহৃত তরুন ব্যবসায়ি (সেলুন মালিক) রুপন শর্মা (২৫)। তিনি ওই এলাকার মৃত গোপাল শর্মার ছেলে। বৃহষ্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে অপহরণকারিরা বান্দরবান থেকে সাতকানিয়ার কেরানীহাট এলাকায় এনে ৫৫ হাজার টাকা মুক্তিপণ নিয়ে ছেড়ে দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন- অপহৃত রুপন শর্মার মা মিনু শর্মা।

গত ১৭ অক্টোবর তাকে অপহরণ করা হয়। এ ঘটনায় গত ২৩ অক্টোবর কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন- অপহৃত রুপনের মা মিনু শর্মা। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে- ১৭ অক্টোবর বিকালে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলো রুপন শর্মা। গত ২১ অক্টোবর রুপন শর্মা তার ব্যবহৃত মোবাইল থেকে বাড়িতে কল করে জানায়- দক্ষিণ পাতলী এলাকার আমানুল হকের ছেলে মো. আলমগীর ও আবদু করিমের ছেলে মো. তাহের এর নেতৃত্বে একটি সিন্ডিকেট তাকে অপহরণ করেছে। অপহরণের পর তাকে অজ্ঞাত স্থানে নিয়ে মুক্তিপণের জন্য মারধর করছে।

রুপন শর্মার মা মিনু শর্মা জানিয়েছেন- ছেলেকে ছাড়িয়ে আনতে হলে নাকি ৮০ হাজার টাকা মুক্তিপণ দিতে হবে। প্রশাসনের কোন সহযোগিতা না পাওয়ায় অবশেষে তিনি অনেক কষ্টে টাকা জোগাড় করে ছেলেকে অপহরণকারিদের কবল থেকে ছাড়িয়ে এনেছেন।