কক্সবাজার সদর-রামু-ঈদগাঁওসহ সকল হিন্দু ধর্মাবলম্বীকে এমপি কমলের শারদীয় শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তিঃ
হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও সহ দেশ-বিদেশের সকল হিন্দু ধর্মাবলম্বীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন-কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল।

শারদীয় শুভেচ্ছা বার্তায় এমপি কমল বলেন, দুর্গাপূজা শুধু হিন্দু স¤প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে তিনি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। এই দেশ আমাদের সকলের। আমাদের প্রত্যাশা- বাঙালির হাজার বছরের ঐতিহ্য সা¤প্রদায়িক স¤প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে সম্মিলিত প্রচেষ্টায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হব।
‘ধর্ম যার যার উৎসব সবার’ এ প্রতিপাদ্যে দেশের অন্যান্য অঞ্চলের মতো কক্সবাজার সদর-রামু-ঈদগাঁওতেও শতবছর ধরে উৎসব মুখর পরিবেশে সার্বজনীন দুর্গোৎসব উদযাপন হয়ে আসছে। কিন্তু বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণের কারনে এ বছরও দুর্গোৎসব স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করতে হচ্ছে।

সাইমুম সরওয়ার কমল এমপি সনাতন স¤প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় কক্সবাজার-রামু-ঈদগাঁওসহ দেশ ও বিদেশের সকল মানুষের জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি বয়ে আনুক এ কামনা করে সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন।