খরুলিয়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, হাসপাতালে ভর্তি

সোয়েব সাঈদঃ
খরুলিয়ায় গৃহবধূ ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানির শিকার হয়েছেন। এতে আহত ওই গৃহবধূকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টায় কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খরুলিয়া বাজারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভিকটিমের স্বামী জানিয়েছেন-স্থানীয় নুর মোহাম্মদের ছেলে মৎস্য খামারের পাহারাদার মোস্তাক আহমদ (৪০) এ ঘটনা ঘটান। তিনি আরো জানান- ঘটনার তিন মোস্তাক আহমদ মৎস্য খামার পাহারা দিয়ে বাড়ি ফেরার ফিরছিলেন। ওই সময় তার স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে এলে দেখে ফেলেন মোস্তাক আহমদ।

এসময় মোস্তাক আহমদ তার স্ত্রীকে ঝাপটে ধরে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এতে বাধা দিলে লম্পট তার স্ত্রীর শ্লীলতাহানি এবং এক পর্যায়ে মারধর করে সটকে পড়ে। এ ঘটনার পর তিনি আহত স্ত্রীকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। বর্তমানে ভিকটিম হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।

কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত আইনজীবি লোবানা মোস্তারী জানিয়েছেন- খরুলিয়া এলাকার ওই ভিকটিম ধর্ষণ চেষ্টার শিকার হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাকে প্রয়োজনীয় আইনী সহায়তা দেয়া হবে।

এদিকে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।