রামুতে ইসলামী ছাত্রসমাজ’র ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ রামু উপজেলা শাখার উদ্যোগে সংগঠনের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রামু উপজেলা সাধারণ সম্পাদক অলি উল্লাহ আরজুর সঞ্চালনায় শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠান শুরু হয়। এতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন রাজারকুল ইউনিয়ন শাখার সহ সভাপতি হাফেজ এহসানুল হক।

উপজেলা সভাপতি মুহাম্মদ আব্দুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম। তিনি বলেন- ১৯৬৯ সালে ৩ সেপ্টেম্বর উপমহাদেশের শীর্ষ আলেম মনীষাদের হাতে বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ এর বুনিয়াদ হয়। সেকালে থেকে আজ পর্যন্ত ইসলামী ছাত্রসমাজ সুদক্ষ ব্যক্তি উপহার দিয়ে আসছেন এবং ব্যাপকভাবে অবদান রেখেছেন দেশ ও জাতির কল্যাণে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুহাম্মদ জয়নুল আবেদীন। তিনি বলেন- ইসলামী ছাত্রসমাজ আদর্শ মানুষ গড়তে অবদান রেখে যাচ্ছে। এখানে ঐতিহ্যবাহী এ সংগঠনের সাথে সম্পৃক্ত হয়েছে তাদের জীবন আলোকিত হয়েছে। তারা মানব কল্যাণে অগ্রনী ভূমিকা রাখছে।

এতে আরো বক্তব্য রাখেন উপজেলার প্রচার সম্পাদক মুহাম্মদ নুরুল আবছার, সদস্য মাহমুদুল হক, চাকমারকুল ইউনিয়ন শাখার আহ্বায়ক শওকত উসমান, রাজারকুল ইউনিয়ন সহ-সভাপতি হাফেজ এহসানুল হক, আব্দুল্লাহ আল মাহমুদ প্রমূখ। পরিশেষে মোনাজাতে ইসলামী ছাত্রসমাজের প্রতিষ্ঠা থেকে যারা মৃত্যুবরণ করেছেন তাদের মাগফিরাত কামনায় দু’আ করা হয়।