গর্জনিয়ার বানভাসি ৩০০ পরিবারের পাশে দাঁড়ালো আল নজির ফাউন্ডেশন

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজারের রামুর গর্জনিয়া ইউনিয়নে পানিবন্দি ৩০০ পরিবারকে ত্রাণ বিতরণ করেছে স্থানীয় আল নজির ফাউন্ডেশ।

ফাউন্ডেশনের মাধ্যমে বৃহস্পতিবার বন্যাকবলিত গর্জনিয়ার ডেঙ্গারচর, ক্যাজরবিল, পশ্চিমবোমাংখিল, জুমপাড়া ও জুমছড়ির ৩০০ পরিবারকে এসব ত্রাণ তোলে দেন গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম চৌধুরী। ত্রাণের মধ্যে ছিলো- চাল, ডাল, তেল, পেঁয়াজ, মুড়ি ও বিস্কুট।
এসময় হাফিজুল ইসলাম চৌধুরী বলেন- গর্জনিয়ার বানভাসী মানুষগুলো এখন বিপর্যস্ত। এই কঠিন সময়ে আল নজির ফাউন্ডেশন অসহায় মানুষের সহায় হলেন।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক বলেন- আল নজির ফাউন্ডেশন সবসময় অসহায়দের পাশে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন। বিশেষ করে সমস্ত দুর্যোগে আল নজির ফাউন্ডেশন ত্রাণ তৎপরতা পরিচালনা করেন। পাশাপাশি প্রতি ঈদুল ফিতরে ঈদ সামগ্রী, কোরবানির ঈদে গরুর মাংস বিতরণ করা হয় ফাউন্ডেনের পক্ষ থেকে। এছাড়াও মসজিদ, মাদ্রাসা নির্মাণ থেকে আরম্ভ করে নানাবিধ উন্নয়ন কর্মযজ্ঞে ভূমিকা রয়েছে আল নজির ফাউন্ডেশনের।

ত্রাণ বিতরণকালে ফাউন্ডেশনের পরিচালক মাওলানা মাহমুদুল হাসান, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ আহমদ, সৌদিয়া পরিবহনের মুফিদুল আলম, ব্যবসায়ী হাজি আমানুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।