রামুতে বন্যা ও করোনায় বিপর্যস্ত অসহায়দের মাঝে যুবলীগের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রামুঃ
রামুতে বন্যা ও করোনায় বিপর্যস্ত অসহায়দের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ত্রাণসামগ্রী বিতরণ করেছে যুবলীগ। শনিবার (৩১ জুলাই) দুপুরে রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জোয়ারিয়ানালা এইচ এম সাঁচি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নীতিশ বড়ুয়া এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন। কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর সহযোগীতায়, রামু উপজেলা যুবলীগের পক্ষে বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসের চর, সিকদার পাড়া ও চর পাড়ার অসহায় মানুষদের মাঝে এ ত্রাণ সামগ্রী চাল বিতরণ করা হয়।

যুবলীগ নেতা নীতিশ বড়ুয়া বলেন, করোনার এই মহাসংকটে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ও সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগের নির্দেশে এবং কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। করোনার এই সংকটে, রামুতে নতুন সংকট সৃষ্টি হয়েছে বন্যা। রামুবাসীর এই দুঃসময়ে যুবলীগের নেতা-কর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

জননেতা আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল এমপির সহযোগিতায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে জানিয়ে তিনি আরও বলেন, যুবলীগ দুঃসময়ে অসহায় মানুষকে ত্রাণ সহায়তা প্রদান করে যাবে। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, সমাজকর্মী মো. সালাহ উদ্দিন, মো. হাবিব উল্লাহ প্রমুখ।