বাংলাদেশ-আফগানিস্তান বিশ্বকাপ বাছাই কখন কোথায় দেখবেন

ক্রীড়া ডেস্কঃ
মুখোমুখি বাংলাদেশ-আফগানিস্তান। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ, দর্শকদের তাই এই ম্যাচটি নিয়ে আগ্রহের কমতি নেই। এই দুই দলের গুরুত্বপূর্ণ লড়াইটি কখন মাঠে গড়াবে? কিভাবে সরাসরি দেখা যাবে?

বাংলাদেশ-আফগানিস্তানের ম্যাচটি অনুষ্ঠিত হবে কাতারের দোহায় জসিম বিন হামাদ স্টেডিয়ামে। স্থানীয় সময় বিকেল ৫টায় শুরু হবে ম্যাচ, বাংলাদেশ সময় রাত ৮টায়।

এই ম্যাচটি সরাসরিই উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা। বিশ্বকাপ বাছাইয়ের এই লড়াইটি সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টিভি চ্যানেল টি-স্পোর্টস ও গাজী টিভি।

বিশ্বকাপ বাছাইয়ে ‘ই’ গ্রুপে আছে বাংলাদেশ। যে গ্রুপে তাদের সঙ্গে আফগানিস্তান ছাড়াও আছে কাতার, ভারত আর ওমান। পাঁচ দলের মধ্যে পয়েন্ট তালিকায় বাংলাদেশের অবস্থান সবার শেষে।

৫ ম্যাচ খেলে এখন পর্যন্ত একটিতেও জয় পাননি জামাল ভূঁইয়ারা। একটি ম্যাচ ড্র করে পেয়েছেন ১ পয়েন্ট। ৬ ম্যাচের ৫টি জয় এবং একটি ড্রতে ১৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে কাতার। ৫ ম্যাচে ৪ জয়ে ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে ওমান।

সমান ম্যাচে একটি করে জয়-ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আফগানিস্তান। ভারতও ৫ ম্যাচ খেলে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি। তবে ৩ ড্রয়ে ৩ পয়েন্ট নিয়ে তারা আছে চার নম্বরে।

সূত্র: জাগোনিউজ