আওয়ামী লীগ নেতা রফিক আহমদ চৌধুরীর মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ

নীতিশ বড়ুয়া, রামু:
বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলার সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলার সাবেক সদস্য, রামু উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা, রফিক আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। মরহুম রফিক আহমদ চৌধুরী কক্সবাজার কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম ডা. আবু ছৈয়দ চৌধুরীর প্রথম পুত্র।

ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যাল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় মরহুম রফিক আহমদ চৌধুরী’র পবিত্র আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক বার্তায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, আমার পিতা সাবেক সাংসদ ও সাবেক রাষ্ট্রদুত মরহুম আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরীর অত্যন্ত ঘনিষ্টজন ছিলেন রফিক আহমদ চৌধুরী। তিনি আমাদের পরিবারের সদস্যের মতো ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের আন্দোলন সংগ্রামের অন্যতম সৈনিক ছিলেন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত জননেত্রী শেখ হাসিনার একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তাঁর মৃত্যুতে আমরা আরো একজন অভিভাবককে হারালাম। এমপি কমল মরহুম রফিক আহমদ চৌধুরীর জন্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেছেন।