লামায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তায় পেল ১০,০৮৯ পরিবার

মোঃ নাজমুল হুদা, লামাঃ
বান্দরবান পার্বত্য জেলার লামায় জিআর ও ভিজিএফ খাতের আওতায় মানবিক সহায়তায় পেল ১০,০৮৯ পরিবার। আজও অতিদরিদ্র, কর্মহীন দুঃস্থ ও অসহায় ৩,০৮১ পরিবারের মাঝে জিআর ও ভিজিএফের নগদ অর্থ বিতরন করা হয়েছে। রবিবার( ৯ মে,২০২১ ইং) লামা পৌরসভা অফিস থেকে পবিত্র ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত (পিআইও) অফিস।

পৃথকভাবে এ সপ্তাহ ধরে বিতরণ কাজে অংশ নেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ দুই সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, ফাতেমা পারুল, ভাইস চেয়ারম্যান মিল্কি রাণী দাশ, মোঃ জাহেদ উদ্দিন, ইউপি চেয়ারম্যান ক্রমাগত বাথোয়াইচিং মারমা, ছাচিং প্রু মারমা, মিন্টু কুমার সেন,জালাল উদ্দীন,জসিম উদ্দীন,ফরিদ উল আলম,জাকের হোসেন মজুমদার, উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ প্রমূখ।

সংশ্লিষ্ট সূত্রে জানায়, লামা উপজেলার ৭ ইউনিয়ন ও ১টি পৌরসভায় এবারে করোনাকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ও পবিত্র ঈদ উপলক্ষে মোট জি আর খাতে ১৯ লক্ষ টাকা। প্রতি পরিবার ৫০০ টাকা। আর ভিজিএফ খাতের ২৮ লক্ষ ৩০ হাজার ৫০ টাকা। প্রতি পরিবার ৪৫০ টাকা বিতরণ করা হয়।
সর্বমোট ৪৭ লক্ষ ৩০ হাজার ৫০ টাকা।