আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি করোনা আক্রান্তঃ আমাদের রামু পরিবারের রোগমুক্তি কামনা

আমাদের রামু ডেস্কঃ
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর কোভিট বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

সূত্রমতে, শরীরে জ্বর অনুভূত হলে গত ৪ মে তিনি করোনার নমুনা পরীক্ষা দেন। পরদিন ৫ মে সন্ধ্যায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসলে রাতে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। সেখানে চিকিৎসকরা সাংসদকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দিচ্ছেন।

উল্লেখ্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি গত বছর করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই করোনা আক্রান্ত রোগীদের পাশে থেকে কখনো হাসপাতালের কোভিট ওয়ার্ডে আবার কখনো করোনা রোগীর বাড়িতে দিয়ে তাদের সার্বিক সহযোগিতা দিয়ে আসছেন। এমনকি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীর লাশ দাফনেও এমপি কমল সক্রিয় দায়িত্ব পালন করে আসছেন। এ বছরও করোনার দ্বিতীয় ঢেউ দেখা দিলে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি অতীতের ন্যায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের পাশে থেকে সার্বিক সেবা দিয়ে আসছেন।

এদিকে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি করোনা আক্রান্ত হওয়ায় আমাদের রামু পরিবারের পক্ষ থেকে রোগমুক্তি কামনা করা হয়েছে। বিবৃতিতে আমাদের রামু ডটকম সম্পাদক প্রজ্ঞানন্দ ভিক্ষু করোনা আক্রান্ত সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির আশু রোগমুক্তি কামনা করেছেন। তিনি বলেন, এলাকার জনগণের ভালোর জন্য সাংসদের ভাল থাকাটা জরুরী। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন এই প্রার্থনাই রইল।