ফাইতং ইউনিয়নে ৩শত৬০ পরিবার পেল জেলা পরিষদের ত্রাণ সামগ্রী

মোঃ নাজমুল হুদা, লামাঃ
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এর অনুপ্রেরণায় মাঠে কেন্দ্র ও তৃণমূল নেতারা সক্রিয় রয়েছে। এর অংশ হিসেবে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে লামায় ৩হাজার৬শ কর্মহীন, অতি দরিদ্র ও কর্মহীনদের মাঝে ফাইতং ও আজিজ নগর ইউনিয়নে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সেক্ষেত্রে শনিবার (০১মে,২১ইং) সকাল ১১টায় ফাইতং ইউনিয়ন পরিষদ হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন লামা উপজেলা পরিষদ চেয়াররম্যনের ও উপজেলা আ, লীগের সহসভাপতি মো. মোস্তফা জামাল।

এ সময় আরও উপস্থিতি ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুই সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, ফাতেমা পারুল, লামা উপজেলা আ,লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,ফাইতং ইউপি চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন, ইউনিয়ন আ,লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিনসহ ইউপি সদস্যবৃন্দ।

উল্লেখ্য, লামা উপজেলার ফাইতং ইউনিয়ন ৩শত৬০ পরিবারের মাঝে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট বিতরণ করা হয়। অন্যান্য গুলো লামা পৌরসভা ও ইউনিয়নগুলোতে ক্রমান্বয়ে বিতরণ করা হবে।