লামায় এক শিশু চালক ট্রলি চাপায় মৃত্যু

মোঃ নাজমুল হুদা, লামাঃ
বান্দরবানের লামা উপজেলায় একটি রাস্তার উন্নয়ন কাজে বালু সরবরাহে নিয়োজিত ট্রলি গাড়ি চাপা পড়ে মো. শাহ জাহান (১৫) নামের এক শিশু চালক নিহত হয়েছে।

রবিবার সকাল ১০ টার দিকে উপজেলার রুপসীপাডা ইউনিয়নের পূর্বশীলেরতুয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শাহ জাহান কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের দক্ষিণ লোটনী (৩ নং ওয়ার্ড) বাসিন্দা মো. মনছুর আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে শীলেরতুয়া থেকে রুপসীপাডা বাজার পর্যন্ত নির্মাণাধীন কাজে ট্রলি যোগে বালু সরবরাহ করে আসছে মো. শাহ জাহান। প্রতিদিনের মত সকালে ১০টার দিকে সড়কে বালু সরবরাহ করতে গেলে অসাবধানতা বশত মো. শাহ জাহান গাড়ি চাপা পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় শ্রমিকরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোহাম্মদ রোবীন বলেন, শাহ জাহানকে নামে চালকটি হাসপাতালে নিয়ে আসার আগে মৃত্যু বরণ করেন। আর সেক্ষেত্রে পোস্ট মডেম করে জানা তার কি রকম মৃত্যু হয়েছে।

এই ব্যাপারে লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আমাদের রামু ডটকম কে বলেন, এ ঘটনায় আইনগত ব্যাবস্থা নেয়া হবে।