গর্জনিয়াবাসীকে মাহে রজমানের শুভেচ্ছা জানালেন সাংবাদিক হাফিজ

প্রেস বিজ্ঞপ্তি:
রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নবাসীকে পবিত্র মাহে রমজান এবং একই সঙ্গে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন তরুণ রাজনীতিক ও বিশিষ্ট সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী।

এক বিবৃতিতে হাফিজুল ইসলাম চৌধুরী মহান আল্লাহর কাছে এই করোনা মহামারিতে সকলের ভালো কাজ ও ইবাদত কবুল করার প্রার্থনা করেন। এছাড়াও গর্জনিয়া ইউনিয়নের উন্নয়ন ও অগ্রগতি কামনা করেন তিনি।

হাফিজুল ইসলাম চৌধুরী বলেন- করোনাভাইরাসের মহামারির মধ্যেই আমরা এক বছরের অধিক সময় পার করলাম। গেল এক বছরে গর্জনিয়ার কিংবদন্তী পুরুষ পাঁচ বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান শ্রদ্ধাভাজন জেঠা তৈয়ব উল্লাহ চৌধুরী, সাবেক চেয়ারম্যান শ্রদ্ধেয় নানা ছুরুত আলম চৌধুরী, গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শিক্ষাবিদ মাষ্টার মোক্তার আহমদ, বীশ্বের সবচেয়ে দীর্ঘকায় মানব বড়বিলের জিন্নাত আলীসহ করোনা ভাইরাসের প্রত্যক্ষ ও পরোক্ষ থাবায় আমরা হারিয়েছি গর্জনিয়ার অনেক প্রিয়জনকে, আপনজনকে। আমি সকলের রুহের মাগফিরাত এবং আত্মার শান্তি কামনা করছি। স্বজনহারা পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

হাফিজুল ইসলাম চৌধুরী আরও বলেন- করোনাভাইরাসের কারণে যেহেতু লকডাউনের মধ্যেই মাহে রমজান শুরু হয়েছে। সেহেতু আমাদের অধিক সচেতন থাকতে হবে। আসুন এই পবিত্র মাসে আমরা মানবিক হই এবং হাতে হাত রেখে আগামী একটা সুন্দর গর্জনিয়া বিনির্মাণে কার্যকরী ভূমিকা পালন করি।