রামু উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে এমপি কমল : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ

সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজারের রামুতে উপজেলা পরিষদে বাস্তবায়িতব্য সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ শুভ উদ্বোধন করেছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। রবিবার (২৮ মার্চ) বেলা ১২ টায় রামু উপজেলা পরিষদ কম্পাউন্ডে এ ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয।

এসময় কক্সবাজার-৩ (সদর-রামু)আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন- কক্সবাজার সদর ও রামুর উন্নয়নে যুক্ত হলো আরো একটি উন্নয়ন প্রকল্প। রামু উপজেলা পরিষদের ভবনগুলো অনেক পুরাতন হওয়ায় প্রায় সাত কোটি টাকা ব্যয়ে রামু উপজেলা পরিষদে অত্যাধুনিক সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ করা হচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে জাতিসংঘ কর্তৃক স্বীকৃতি লাভ করেছে। আওয়ামী লীগ সরকার শহর থেকে গ্রাম পর্যায়ে অভুতপূর্ব উন্নয়নের মাধ্যমে একে একে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বান্তবায়ন করে যাচ্ছে। উন্নয়ন অগ্রযাত্রায় কক্সবাজারের সদর, ঈদগাঁহ ও রামুর প্রতিটি গ্রামে আজ উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। উন্নয়নে পাল্টে যাচ্ছে এলাকার চিত্র। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতেও সকলকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থাকার আহবান জানান এমপি কমল।

নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, সহকারী কমিশনার (ভূমি) সরোয়ার উদ্দিন, রামু থানার অফিসার ইনচার্জ কে. এম. আজমিরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো সালাহ উদ্দিন, উপজেলা প্রকৌশলী মো নরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আলা উদ্দিন, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আব্দুল মাবুদ, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া প্রমুখ প্রশাসনিক, রাজনৈতিক, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওযার কমল এমপি রামু উপজেলা পরিষদের শহীদ মিনার চত্বরে আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং বিভিন্ন স্টল পরিদর্শন করেন।