রামুতে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের মিছিল সমাবেশ অনুষ্ঠিত

সোয়েব সাঈদঃ
বিএনপি-জামাত জোট কর্তৃক দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে রামু উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৯ মার্চ) বিকালে এ উপলক্ষে একটি বিক্ষোভ মিছিল রামু চৌমুহনী স্টেশনসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে চৌমুহনী স্টেশন চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

রামু উপজেলা ছাত্রলীগ নেতা এনামুল হোসাইন রিয়াদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা অনিক চৌধুরী, সাকিল বিন হোসাইন, নূর আফতাব মাসুদ, নুরুল কবির আশিক, আনোয়ার হোসেন, মো. কায়সার, ইমরান প্রমূখ।

এছাড়াও বিক্ষোভ মিছিলে রামু উপজেলা যুবলীগ নেতা প্রত্যয় বড়ুয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড রামু উপজেলা সাধারণ সম্পাদক শিমুল বড়ুয়া উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশের সুফল এখন ঘরে ঘরে মানুষ ভোগ করছে। দেশের অভূতপূর্ব উন্নয়ন অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামাত জোট পরিকল্পিতভাবে দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। ধর্মের নামে ভাঙচুর ও নৈরাজ্য সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে। কক্সবাজার রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা রামু-কক্সবাজারে যে কোনো নৈরাজ্য কঠোরভাবে প্রতিহত করবে।

সমাবেশে রামু উপজেলা ছাত্রলীগ, তৃণমূল নেতা কর্মীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।