মোদির সঙ্গে দেখা করলেন মাশরাফি-সাকিব-সালমারা

ক্রীড়া ডেস্কঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকা এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার (২৬ মার্চ) সকালে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে পা রাখার পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভারতের প্রধানমন্ত্রী দুইদিনের সফরে নানা আয়োজনে অংশ নেবেন। বাংলাদেশে নেমেই সাভারে জাতীয় স্মৃতিসৌধে একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মোদি। দুপুরে ঢাকায় ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন বাংলাদেশের নানা অঙ্গনের তারকারা।

মোদির সঙ্গে এই সৌজন্য সাক্ষাতে ক্রীড়া তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

উপস্থিত ছিলেন নারী জাতীয় ক্রিকেট দলের দুই তারকা সালমা খাতুন এবং জাহানারা আলমও। মোদির সঙ্গে তারা সৌজন্য সাক্ষাতের পর এক ফ্রেমে ছবি তুলেন।

সাক্ষাৎ শেষে ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে সাকিব বলেন, ‘প্রধানমন্ত্রী মোদির সঙ্গে দেখা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে। ভারতে তার নেতৃত্ব অসাধারণ। আমি আশা করি, তিনি ভারতের উন্নতির জন্য ভবিষ্যতেও কাজ করে যাবেন এবং আমাদের সঙ্গে ভারতের সম্পর্ক দিন দিন আরও ভালো হবে।’

শনিবার ভারতের প্রধানমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি ও কাশিয়ানী উপজেলার মতুয়া সম্প্রদায়ের তীর্থস্থান শ্রীধাম ওড়াকান্দি ঠাকুরবাড়ি পরিদর্শন করবেন। একই দিন সাতক্ষীরায় হিন্দু মন্দিরও পরিদর্শন করবেন মোদি।

সূত্রঃ জাগোনিউজ