পোশাকে ৫০% মূল্য ছাড় দিচ্ছে ‘ম্যানহুড’

প্রেস বিজ্ঞপ্তিঃ
স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে ‘ম্যানহুড’ ফ্যাশন ১৫ মার্চ থেকে গ্রাহকদের জন্য দিচ্ছে ৫০% মূল্য ছাড়। চট্টগ্রামের ওসেন সিটি ও চট্টগ্রাম নিউমার্কেট আউটলেটে থাকছে এ ধামাকা অফারটি, চলবে পুরো মাস জুড়ে।

সময়ের সাথে তাল মিলিয়ে ‘ম্যানহুড’ ফ্যাশনস এনেছে ভিন্নিমাত্রার ডিজাইন, গুণগত মান এবং সাশ্রয়ী মূল্যে মানসম্মত পোশাকের চমৎকার সমন্বয়। তাই খুব অল্প সময়েই গ্রাহকদের পছন্দের তালিকায় জনপ্রিয় হয়ে উঠেছে ব্রান্ড টি । ‘ম্যানহুড’র রয়েছে মেন্স ও ওমেন্সদের জন্য এক হাজারেরও বেশি ইউনিক ডিজাইন । সাশ্রয়ী দামে এসব ট্রেন্ডি মনকারা ডিজাইন আপনার ফ্যাশনকে বর্নিল করে তুলবে ।

‘ম্যানহুড’ ফ্যাশন এর সুচনা ২০১০ সাল থেকে । থার্ড ফ্লোর, সানমার ওসেন সিটি, চট্টগ্রামে প্রথম আউটলেট নিয়ে যাত্রা শুরু করে । গ্রাহকদের ব্যাপক সারা নিয়ে ৪/৫, গ্রাউন্ডফ্লোর, চট্টগ্রাম নিউ মার্কেট ও ৪-গ্রাউন্ডফ্লোর, ফিনলে স্কয়ার চট্টগ্রামে আরও দুইটি আউটলেট সফলভাবে পরিচালনা করে আসছে । ঢাকায় ২৫/খ, মমতাজ প্লাজা,মিরপুর ১০ ও জিসি-০০১, যমুনা ফিউচার পার্কে রয়েছে ‘ম্যানহুড’র আরও দুটি আটলেট ।
‘ম্যানহুড’র সকল আউটলেটের পাশাপাশি ওয়েবসাইট (www.manhoodfashion.com), ফেসবুক পেজ (manhood.bd) এবং ইন্সটাগ্রাম ((manhood.bd)- এ অর্ডার করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে ।