নেইমার-এমবাপেকে থাকতে অনুরোধ করবে না পিএসজি

ক্রীড়া ডেস্কঃ
ক্লাবের সঙ্গে নেইমার ও কিলিয়ান এমবাপের বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সালের জুন পর্যন্ত। চুক্তি নবায়নের বিষয়ে দু’পক্ষের আলোচনায় এখন পর্যন্ত তেমন অগ্রগতি নেই বলে গণমাধ্যমের খবর। ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো অবশ্য সাফ জানিয়ে দিলেন, দুই তারকাকে ধরে রাখতে চান তারা; তবে সেজন্য অনুরোধ করা হবে না।

লিওনার্দোর আশা, ক্লাবের প্রতি ভালোবাসার কারণে দুজনই থেকে যাবেন। ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি এমনটিই বলেন লিওনার্দো।

“আশা করি, তারা বিশ্বাস করে যে উঁচু মানের ও উচ্চাকাঙ্ক্ষী খেলোয়াড়দের জন্য এটাই সঠিক জায়গা। তবে আমরা তাদেরকে এখানে থাকতে কোনোপ্রকার অনুরোধ করব না।”

“যদি কোনো খেলোয়াড় এই ক্লাবকে ভালোবাসে, তাহলে এমনিতেই থাকবে। যারা আসলেই থাকতে চায় তারা থাকবে; আমরা আলোচনা করছি এবং সফল হওয়ার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী।”

গণমাধ্যমের খবর অনুযায়ী, এমবাপেকে ঘিরে বিষয়টা ঠিক পরিষ্কার নয় কারণ, ক্লাবের বিশেষ নজর নেইমারের চুক্তি নবায়নের দিকে। এখন পর্যন্ত চুক্তি নবায়নের ব্যাপারে নাকি ফরাসি এই ফরোয়ার্ডও কোনো আগ্রহ দেখাননি। এর পেছনের কারণ হতে পারে, রিয়াল মাদ্রিদ যে তাকে পেতে মরিয়া তা তিনি ভালো করেই জানেন।

এদিকে, লিওনেল মেসির প্রতি প্রবল আগ্রহ প্যারিসের দলটির। আর্জেন্টাইন তারকাকে দলে টানতে পারলে এমবাপের পিএসজি ছাড়া হবে অনেকটাই নিশ্চিত।

আবার ফিনান্সিয়াল ফেয়ার প্লের (এফএফপি) নিয়মের মধ্যে থেকে একই সঙ্গে নেইমার, মেসি ও এমবাপেকে বেতন দিতে পাববে না কোনো ক্লাব, অবশ্যই তাদের বর্তমান বেতন কাঠামো যদি একই থাকে।

সূত্রঃ বিডিনিউজ