রামুর সাংবাদিক খালেদ হোসেন টাপুর শ্বশুর হাজী শের আলীর ইন্তেকাল

                             এমপি কমল সহ বিভিন্ন মহলের শোক

প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারের রামুর সাংবাদিক খালেদ হোসেন টাপুর শ্বশুর চাকমারকুল শ্রীমুরা গ্রামের বাসিন্দা সমাজসেবক হাজী শের আলি আর আমাদের মাঝে নেই। ইন্না লিল্লাহি ওন ইল্লাহি রাজিউন।

শুক্রবার ২৭ শে নভেম্বর বিকেল ৩টা ৩০ মিনিটের সময় তিনি কক্সবাজার ডিজিটাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। তিনি দীর্ঘ দিন ঢাকা-চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন।

এই মানুষটি সমাজ সেবার পাশাপাশি মানুষের সাথে মৃত্যুর আগ পর্যন্ত সদ্য পূর্ণ সম্পর্ক রেখেছিলেন এবং পরোপকারী ও উদার মানুষ ছিলেন। সবার কাছে শের আলী কোম্পানি নামে অতি পরিচিত ছিলেন তিনি । তাঁর মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে রামুর সাংবাদিক খালেদ হোসেন টাপু শ্বশুর হাজী শের আলীর মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, রামুর প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রশিদ আহমদ বিএ, কক্সবাজার পৌরসভার পৌর মেয়র মুজিবুর রহমান চেয়ারম্যান, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল প্রমূখ। বিবৃতিদাতারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।