ঈদগাঁওতে ফুটবল ফাইনাল খেলায় এমপি কমল : কক্সবাজারের উন্নয়ন অব্যাহত রাখতে যুবসমাজকে এগিয়ে আসতে হবে

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারের ঈদগাঁও বৃহত্তর মেহেরঘোনা ক্রীড়া সংস্থা আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, ক্রীড়াচর্চার মাধ্যমে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ দুর করতে হবে। তিনি বলেন, সমস্ত অপকর্ম থেকে দুরে থেকে কক্সবাজারের উন্নয়নে যুবসমাজকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

১৩ নভেম্বর, শুক্রবার ফুটবল ফাইনাল খেলার ট্রপি বিতরনপূর্ব আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

খেলায় উদ্বোধক ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব) ফোরকান আহমদ।
তিনি বলেন এ স্টেডিয়ামকে আন্তর্জাতিক ও আধুনিক মানের স্টেডিয়াম হিসেবে গড়ে তোলা করা হবে। তার জন্য একটা মাস্টারপ্ল্যান করার জন্য তিনি সংশ্লিষ্টদের আহবান জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজারের সংরক্ষিত আসনের মহিলা সাংসদ কানিজ ফাতেমা আহমেদ।
খেলায় স্বাগতিক ঈদগাঁও ফুটবল একাডেমি ২-১ গোলে মহেশখালীর কালামারছড়া ফুটবল একাডেমিকে হারিয়ে বিজয়ী হয়। টানটান উত্তেজনাপূর্ণ খেলায় অন্যান্য বিশেষ অতিথিদের মধ্যে কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মাহমুদুল করিম মাদু, জেলা পরিষদ সদস্য সোহেল জাহান চৌধুরী, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এড. একরামুল হুদা, মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, ঈদগাঁওর চেয়ারম্যান ছৈয়দ আলম, জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, জেলা যুবলীগ নেতা হুমায়ূন কবির হিমু, ব্যারিষ্টার নুরুল আজিম, ঈদগাহ ফুটবল একাডেমির হুমায়ূন করিম সিকদার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।