করোনামুক্ত হলেন রামুর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর

নিজস্ব প্রতিবেদকঃ
রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র ঘনিষ্ট সহচর আবু বক্কর ছিদ্দিক করোনা মুক্ত হয়েছেন। ১৭দিন পূর্বে তিনি করোনায় আক্রান্ত হন। আক্রান্ত হওয়ার পর থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে তিনি কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

জানা গেছে, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর ছিদ্দিক গত ২ অক্টোবর থেকে জ্বর, সর্দি, শারিরীক দুর্বলতায় ভোগেন। ৬ অক্টোবর কোভিড-১৯ নমুনা পরীক্ষায় পজেটিভ রিপোর্ট আসে। বৃহষ্পতিবার (২২ অক্টোবর) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

করোনা ভাইরাসমুক্ত হওয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর ছিদ্দিক মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন এবং অসুস্থ থাকাকালে সার্বিক সহায়তা দেয়ায় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল, ইউনিয়ন হাসপাতাল কর্তৃপক্ষ, সম্মানিত চিকিৎসক, বাড়ি-হাসপাতালে গিয়ে, মুঠোফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে খোঁজখবর নেয়ায় রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রার্দুভাবের শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর ছিদ্দিক সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর সাথে থেকে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সার্বিক সহযোগীতা করে আসছেন।