রামু উপজেলা বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
রামু উপজেলা বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের এক সভা মাষ্টার রুৎফুল বড়ুয়ার সভাপতিত্বে রামু কেন্দ্রীয় সীমা মহাবিহার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। ৯ অক্টোবর শুক্রবার সকালে মাষ্টার বিভাষ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ছড়াকার ও গবেষক ধনিরাম বড়ুয়া, রাজেন্দ্র বড়ুয়া, নীলোৎপল বড়ুযা (বড়), প্রভাত বড়ুয়াসহ উপস্থিত সকল সদস্য মতামত ব্যক্ত করেন।

সভায় প্রয়াত বড় ভান্তে একুশে পদকপ্রাপ্ত শ্রীমৎ সত্যপ্রিয় মহাথের, শিল্পী প্রবীর বড়ুয়া, ব্যাংকার অলক বড়ুয়াসহ সকল পৃষ্টপোষক, সদস্যের মৃত্যুতে শোকজ্ঞাপন ও তাঁদের স্মরণে পূণ্যদানের প্রস্তাব অনুমোদন করা হয়।

সভায় বক্তারা বলেন ‘১৯৮৯ সালের ৪ আগষ্ট প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এ সংগঠনের আর্থিক সহযোগীতায় অসংখ্য কৃতি ছাত্র-ছাত্রী লেখাপড়া শেষ করে সামাজিকভাবে প্রতিষ্ঠিত হয়েছে।’

সভায় অন্যান্য আলোচ্য বিষয় ছিল নতুন সদস্য ভর্তি, কীর্তিমানদের সংবর্ধনা, গরীব অসহায় শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও কৃতি ছাত্র-ছাত্রীদের শিক্ষাঋনের ব্যবস্থা।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে অধ্যাপক পরীক্ষিৎ বড়ুয়া, সহঃ সভাপতি রাজেন্দ্র বড়ুয়া, সহঃ সভাপতি অধ্যাপক নীলোৎপল বড়ুয়া, সাধারণ সম্পাদক বিভাষ বড়ুয়া, সহঃ সম্পাদক সৌরভ বড়ুয়া, অর্থ সম্পাদক সঙ্গদেশ বড়ুয়া, সহঃ অর্থ সম্পাদক বিকাশ বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক দর্পণ বড়ুয়া, সহঃ প্রচার ও প্রকাশনা জিটু বড়ুয়া, ধর্ম ও শিক্ষা সম্পাদক সুমন বড়ুয়া, নির্বাহী সদস্য ধনিরাম বড়ুয়া, রুৎফুল বড়ুয়া, নীলোৎপল বড়ুযা, সুরজিত বড়ুয়া, প্রভাত বড়ুয়া, দর্শক বড়ুয়া, পরিতোষ বড়ুয়া, মনিকা বড়ুয়া, শাপলা বড়ুয়াকে অন্তর্ভূক্ত করা হয়।