গর্জনিয়ার শিক্ষক আমিনের মৃত্যুতে স্কুল সভাপতি হাফিজের আবেগঘন স্ট্যাটাস

প্রেসবিজ্ঞপ্তি :
কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের মধ্যম মাঝিরকাটা গ্রামের বাসিন্দা ও কক্সবাজার বর্ডার গার্ড পাবলিক স্কুলের শিক্ষক নুরুল আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন- গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী। তিনি নিজের ফেসবুকে আবেগঘন স্ট্যাটাসের মধ্য দিয়ে এই শোক প্রকাশ করেন।

পাঠকদের জন্য তা হুবুহু দেওয়া হলো:

আজ সকালেও একদম সুস্থ ছিলেন। সবল যুবক কাজ করতে গিয়েছিলেন নিজের চাষাবাদকৃত জমিতে। হঠাৎ অসুস্থতা অনুভব করে ফিরলেন বাড়ি। আকষ্মিকতায় ঢলে পড়লেন মৃত্যুরকোলে। প্রিয় বন্ধুরা বলছিলাম গর্জনিয়া ইউনিয়নের মধ্যম মাঝিরকাটা গ্রামের বাসিন্দা, জাকের আহমদের বড় ছেলে- কক্সবাজার বর্ডার গার্ড পাবলিক স্কুলের সম্মানিত শিক্ষক প্রিয় ভাই নুরুল আমিনের (২৯) কথা। তিনি আমাদের মাঝে আর বেঁচে নেই।

                                                    শিক্ষক নুরুল আমিন

আজ সকাল দশটার দিকে নুরুল আমিন ভাই মৃত্যুবরণ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) এই মর্মান্তিক খবর ছড়িয়ে পড়ায় এলাকায় শোকের মাতম চলছে। তাঁর এমন মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করছি। হে আল্লাহ আপনি তাঁর পরিবারকে এই মৃত্যু শোক সইবার তৌফিক দান করুণ। আমিন। আজ বিকেল তিনটায় মাঝিরকাটা পুরাতন কবরস্থান মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।