রামুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান সহ ৫ জনের করোনা পজেটিভ

খালেদ শহীদ:
রামুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাংবাদিক সহ নতুন করে আরও ৫ জনের করোনা পজেটিভ হয়েছে। এ পর্যন্ত রামুতে ১১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তৎমধ্যে ৪৯ জন প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী সহ স্থানীয় বাসিন্দা এবং ৬৩ জন বিশেষ বাহিনীর সদস্য বলে রামু আইসোলেশন সূত্রে জানা গেছে।

করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের জুমছড়ি এলাকার বাসিন্দা নুর আহমেদ ও তার ছেলে দৈনিক বনিক বার্তার কক্সবাজার প্রতিনিধি, পরিবেশ ও প্রকৃতির বন্ধু সাংবাদিক ইব্রাহীম খলিল মামুন এবং দুইজন বিশেষ বাহিনীর সদস্য।

রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল কোভিট ১৯ আক্রান্ত হয়ে হোম আইশোলেশনে আছেন। বর্তমানে তিনি শারীরিক ও মানসিক ভাবে সুস্থ আছেন বলে জানিয়েছেন রামু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, সাংবাদিক ইব্রাহিম খলিল মামুন ও তাঁর পিতাকে রোববার সকালে রামু আইসোলেশনে এনে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল রামুবাসীর কাছে রোগমুক্তির জন্যে দোয়া কামনা করেছেন এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যে এবং আতংকিত না হয়ে করোনা ভাইরাস সংক্রমণ বিষয়ে সচেতন থাকার অনুরোধ জানিয়েছেন।

শনিবার (১৩ জুন) কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫৬২ জনের নমুনা পরীক্ষায় ৭৬ জনের কোভিড-১৯ করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে।

শনিবার রাতে কক্সবাজার পিসিআর ল্যাব থেকে প্রদানকৃত রিপোর্টে কক্সবাজার সদর উপজেলার ৪২ জন, রামু উপজেলার ৫ জন, উখিয়া উপজেলার ৪ জন, টেকনাফ উপজেলার ১০ জন, চকরিয়া উপজেলার ১০ জন ও মহেশখালী উপজেলার ১ জনের করোনা পজিটিভ আসে।

এ ছাড়াও রোহিঙ্গা ক্যাম্পের ১ জন, বান্দারবান জেলার ১ জন ও লোহাগাড়া উপজেলার ২ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে বলে, জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।