শহরের চার ওয়ার্ডে পূজা কমিটির সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কক্সবাজার জেলা শাখার সভাপতি এডভোকেট রনজিত দাশ বলেছেন-সনাতনী সম্প্রদায়ের অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শুধু পূজায় সীমাবদ্ধ না থেকে অবহেলিত মঠ-মন্দির ও শ্মশানের উন্নয়ন কাজের পাশাপাশি অবৈধ দখলদারদের বিরুদ্ধেও সোচ্চার হতে হবে।

তিনি ১৯ ফেব্রুয়ারী সকালে ব্রাহ্ম মন্দির প্রাঙ্গনে শহরের ১, ৩, ১০ ও ১১ নং ওয়ার্ড পূজা কমিটির সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

পৌর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ডাঃ চন্দন কান্তি দাশ ও সাধারণ সম্পাদক স্বপন গুহের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল শর্মা।

বক্তব্যে রাখেন-জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি রতন দাশ, সাংগঠনিক সম্পাদক সুরূপম পাল পাঞ্জু, কর্মকর্তা বিশ্বজিত পাল বিশু, সদর পূজা কমিটির সভাপতি দীপক দাশ, সাধারণ সম্পাদক এড. বাপ্পী শর্মা, সাংবাদিক বলরাম দাশ অনুপম, তপন দাশ, জনি ধর, শাওন চক্রবর্তী জনি, রূপন মল্লিক, আপন মল্লিক প্রমুখ।

সম্মেলন শেষে মৃদুল দাশকে সভাপতি ও আশীষ কান্তি দে-কে সাধারণ সম্পাদক করে ১নং ওয়ার্ড, অপু ধরকে সভাপতি ও নয়ন চৌধুরী রনিকে সাধারণ সম্পাদক করে ৩নং ওয়ার্ড, কার্ত্তিক ধরকে সভাপতি ও রুবেল পালকে সাধারণ সম্পাদক করে ১০নং ওয়ার্ড এবং শিবু দাশকে সভাপতি ও দোলন ধরকে সাধারণ সম্পাদক করে ১১নং ওয়ার্ড শাখার কমিটি গঠন করা হয়।