মরিচ্যা প্রাথমিক বিদ্যালয়ে আন্ত: বিদ্যালয় ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগীতা সম্পন্ন

আঃ রামু ডেস্ক :

উখিয়া উপজেলার ঐতিহ্যবাহী মরিচ্যা পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তা: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ ও ১৮ ফেব্রুয়ারি ’১৬ সকাল ৯.৩০ সময় মরিচ্যা পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. জহিরুল হকের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমিনুল হক আমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যথাক্রমে- মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ ইসলাম মেম্বার, হলদিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি ও মরিচ্যা পালং আইডিয়াল স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য এম. মনজুর আলম, রামুস্থ উপসহকারী কৃষি কর্মকর্তা এ.এইচ জুনায়েদ, ফ্রেন্ডশীপ কম্পিউটারের স্বত্ত্বাধিকারী আব্দুল্লাহ্ আল শাহীন, প্রধান শিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, যথাক্রমে- কামাল উদ্দিন, রুমখা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছৈয়দ আলম, সাবেক রুমখা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মনোজ বড়ুয়া, নলবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তুষার বড়ুয়া, সাবেকুন্নাহার, সিরাজুল ইসলাম, হাবিব উল্লাহ্ বাহার, সুফিয়া আক্তার, ওময় বড়ুয়া, কামাল উদ্দিন, মাহবুব আলম সেলিম, সিরাজুল কবির, রত্ম সেন বড়ুয়া, হুমাইরা মর্জিয়া, ছেনুয়ারা বেগম, স্নিগ্ধা বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, মুজিবুল হক ও মো: মাহবুব আলম সেলিম।

উল্লেখ্য, ঝরে পড়া রোধ, শতভাগ ভর্তি নিশ্চিত, শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও কোমলমতি ছাত্রছাত্রীদের বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক বিকাশে প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয় ও ইউনিয়ন আন্ত: বিদ্যালয়, উপজেলা ও জেলা পর্যায়ে এবং জাতীয় পর্যায়ে ছাত্রছাত্রীদের ক্রীড়া ও সাংস্কৃতিক নৈপূন্যের জন্য প্রজ্ঞাপন জারি করে।