অধ্যাপক ড. আ.ফ.ম খালিদ হোসেন এর পিতার ইন্তেকালে রামুর সাংবাদিকদের শোক প্রকাশ

নীতিশ বড়ুয়া, রামুঃ
চট্টগ্রাম ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রাক্তন চেয়ারম্যান, বিদগ্ধ ইসলামী চিন্তাবিদ, মাসিক আত-তাওহীদ সম্পাদক, লেখক ও গবেষক, হযরত মাওলানা অধ্যাপক ড. আ.ফ.ম খালিদ হোসেন এর পিতা সাতকানিয়া আলিয়া মাহমুদুল উলুম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও দেওদীঘি কাছেমুল উলুম কওমি মাদ্রাসার সাবেক মুহতামিম, হযরত মাওলানা মুহাম্মদ হাবিবুল্লাহ সাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজারের রামু প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকরা।

এক শোক বার্তায় রামু প্রেসক্লাব ও কর্মরত সাংবাদিকদের মধ্যে সাবেক সভাপতি দর্পণ বড়ুয়া(দৈনিক ইত্তেফাক), খালেদ শহীদ(দৈনিক সমকাল), নীতিশ বড়ুয়া(দৈনিক পূর্বকোণ), এইচ.বি.পান্থ (দৈনিক সুপ্রভাত বাংলাদেশ), সুনীল বড়ুয়া(মাছরাঙ্গা টেলিভিশন), আব্দুল্লাহ আল মামুন, (দৈনিক ইনকিলাব), সোয়েব সাঈদ(দৈনিক আমাদের সময়), খালেদ হোসেন টাপু(দৈনিক বাঁকখালী), ওবাইদুল হক নোমান(দৈনিক হিমছড়ি), আল মাহমুদ ভুট্টো(দৈনিক আজকের দেশবিদেশ), হাসান তারেক মুকিম(দৈনিক আপনকন্ঠ), আবুল কাশেম(দৈনিক দৈনন্দিন), হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, (মাসিক আত-তাওহীদ), অর্পণ বড়ুয়া(এটিএন নিউজ), মো. নাছির উদ্দিন(দৈনিক কক্সবাজার প্রতিদিন), আবুল কাশেম সাগর (দৈনিক সমুদ্রকন্ঠ) এবং আমাদের রামু ডটকম পরিবার প্রমুখ সাংবাদিকরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

চট্টগ্রামের সাতকানিয়া আলিয়া মাহমুদুল উলুম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও দেওদীঘি কাছেমুল উলুম কওমি মাদ্রাসার সাবেক মুহতামিম, হযরত মাওলানা মুহাম্মদ হাবিবুল্লাহ সাহেব মঙ্গলবার (১০ মার্চ) সকাল ১১ টায় ইন্তেকাল করেছেন। বুধবার সকাল ১০ টায় সাতকানিয়া থানার বাবুনগর প্রাইমারী স্কুল মাঠে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।