ইংল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ

ক্রীড়া ডেস্কঃ
ইংল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। তবে ইংলিশদের বিপক্ষে নয়। আগামী মে মাসে বাংলাদেশের বিপক্ষে হোমে টি-টোয়েন্টি সিরিজ রয়েছে আয়ারল্যান্ডের। সে সিরিজটিই ইংল্যান্ডের মাঠে খেলবে আইরিশরা।

টি-টোয়েন্টি সিরিজটিতে চারটি ম্যাচ খেলবে বাংলাদেশ আর আয়ারল্যান্ড। সোমবার ক্রিকেট আয়ারল্যান্ড জানিয়েছে, এই সিরিজের ভেন্যু ইংল্যান্ডে করার বিষয়ে ইংলিশ অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সঙ্গে সমঝোতা হয়েছে তাদের।

ক্রিকেট আয়ারল্যান্ডের প্রধান নির্বাহী ওয়ারেন ডিওট্রোম বলেন, ‘ইসিবির সমর্থন এবং প্রতিটি ভেন্যু নির্বাচনের কাজের প্রশংসা করছি আমরা। ইংল্যান্ডের সুন্দর পরিবেশে চোখ ধাঁধানো সব ভেন্যুতে খেলা হওয়াটা দারুণ ব্যাপার হবে।’

এদিকে ইসিবিরি প্রধান নির্বাহী টম হ্যারিসন বলছেন, ক্রিকেটটা বিশ্বময় ছড়িয়ে দেওয়ার কাজে সহযোগিতা করতে চায় ইংল্যান্ড। বাংলাদেশ আর আয়ারল্যান্ড দলকে স্বাগত জানাতেও প্রস্তুত রয়েছেন তারা।

হ্যারিসন বলেন, ‘বিশ্বজুড়ে ক্রিকেটের সুরক্ষা এবং উন্নতিতে সাহায্য করতে উদগ্রীব আমরা। ক্রিকেট আয়ারল্যান্ডকে এই সিরিজ আয়োজন করতে দিয়ে আমরা আনন্দিত। আসন্ন গ্রীষ্মে দারুণ কিছু ক্রিকেট হবে, বাংলাদেশ আর আয়ারল্যান্ডকে স্বাগত জানাতে আমাদের তর সইছে না।’

বাংলাদেশ আর আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে চলতি বছরের মে মাসের ১২ তারিখ।

সূত্রঃ জাগোনিউজ