রামু সেনানিবাসে মুজিববর্ষ গলফ কাপ টুর্নামেন্টের উদ্বোধন

খালেদ শহীদ, রামুঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে রামু সেনানিবাসে মুজিববর্ষ কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৬ মার্চ) সকালে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মাঈন উল্লাহ চৌধুরী, ওএসপি, এডব্লিউসি, পিএসসি এ অনুষ্ঠানে রঙিন বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

রামু সেনানিবাসের কক্সবাজার গলফ এন্ড কাউন্টি ক্লাবের আয়োজনে ও কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লে. কর্নেল ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি (অবঃ)।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে প্রধান অতিথি মেজর জেনারেল মো. মাঈন উল্লাহ চৌধুরী তার বক্তব্যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিববর্ষ কাপ গলফ টুর্নামেন্ট আয়োজনের সহযোগী হওয়ায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় রামু সেনানিবাসের উর্দ্ধতন সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং কক্সবাজার অঞ্চলের গলফ খেলোয়াড়বৃন্দ উপস্থি’ত ছিলেন।

তিনজন নারী ও পাঁচজন যুব গলফারসহ ৮০ জন গলফার অংশগ্রহণ করবেন মুজিববর্ষ কাপ গলফ টুর্নামেন্টে। শনিবার (৭ মার্চ) মুজিববর্ষ কাপ গলফ টুর্নামেন্ট প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে জানান রামু সেনানিবাস কর্তৃপক্ষ।