রামুর দক্ষিণ মিঠাছড়িতে ৩ দিন ধরে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্র

প্রেস বিজ্ঞপ্তিঃ
রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি চাইল্যাতলী এ কে আজাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র তানজিদ সৌরভ খোকা (১৪) রবিবার (১ মার্চ) থেকে নিখোঁজ রয়েছে। সে উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ফকিরা মুরা এলাকার মমতাজুল হক ও ছালেহা বেগম দম্পতির ছেলে।

                                                 নিখোঁজ তানজিদ সৌরভ খোকা

নিখোঁজ খোকার মা ছালেহা বেগম ও ভাই রাফি জানান, গত রবিবার (১ মার্চ) সকাল সাত টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে বাড়ি থেকে বের হওয়ার সময় কাউকে কিছু বলে যায়নি। প্রতিবেশী, আত্মীয় স্বজন এবং পরিচিত জনের কাছে অনেক খোঁজাখুজি করেও তার খোঁজ পাওয়া যাচ্ছে না। বাড়ি থেকে বের হওয়ার সময় তানজিদ সৌরভ খোকার পরনে ছিল জিন্সের প্যান্ট, ফুল হাতা শার্ট, মাথায় চুল নাই এবং মাথায় কাল টুপি। তার গায়ের রং ফর্সা, উচ্চতা আনুমানিক ৫ ফুট ২ ইঞ্চি। সে কক্সবাজারের আঞ্চলিক ভাষায় কথা বলে।

অনেক খোঁজাখুজি করে ছেলেকে না পেয়ে তানজিদ সৌরভ খোকার মা ছালেহা বেগম ৩ মার্চ রামু থানায় সাধারণ ডায়েরী করেছেন। যার নম্বর-১৫৭। কোন হৃদয়বান ব্যক্তি তানজিদ সৌরভ খোকার খোঁজ পেয়ে থাকলে ০১৮৪৩-০৮৮১৮২, ০১৮৪৩-৭২৮১২১, ১৩০৯-৭২৫৫২৫ মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।