রামুতে সড়ক দূর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত

খালেদ শহীদ, রামুঃ
রামুতে সড়ক দূর্ঘটনা এক মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাসের এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের গুচ্চগ্রাম এলাকায় ওই দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে রামু ক্রসিং হাইওয়ে থানার পুলিশ নিহত ও আহত ব্যক্তিকে উদ্ধার করেছে এবং দূর্ঘটনায় পতিত গাড়ি থানা হেফাজতে নিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত গাড়ি চালকের পরিচয় প্রাথমিক ভাবে সনাক্ত করা হয়েছে বলে জানান, রামু ক্রসিং হাইওয়ে থানার এসআই মুজিবর ও এসআই আজহার। নিহত ব্যক্তি চট্টগ্রামের চন্দনাইশ থানার দেবপাড়া ডাকরু বাড়ি’র সুধীর দেবের ছেলে সুজন দেব। আহত ব্যক্তি ব্রাহ্মণবাড়িয়া’র আশুগঞ্জ থানার চরবার তলা এলাকার মৃত আলহাজ¦ আলী আকবরের ছেলে আমিনুল হক (৬৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম থেকে আসা কক্সবাজারগামী মারছা সার্ভিসের একটি যাত্রীবাহি বাস (চট্টমেট্রো ব-১১-১২৭৭) কক্সবাজার থেকে আসা একটি প্রাইভেট মাইক্রোবাসকে (চট্টমেট্টো চ ১১-৬২৭৮) মুখোমুখি ধাক্কা দেয়। এ দূর্ঘটনায় মাইক্রোবাস চালক ঘটনাস্থলেই নিহত হন। মাইক্রোবাসের এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মাইক্রেবাসে চালক ছাড়া একজন যাত্রী ছিলো বলে জানায়পুলিশ।

মারছা সার্ভিসের গাড়িটি ঘটনাস্থল ত্যাগ করতে চাইলে, স্থানীয় জনতা গাড়িটি আটক করে পুলিশের হাতে তোলে দেয়। দূর্ঘটনা পতিত মাইক্রোবাসটি কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র রাজ বিহারী’র বলে জানা গেছে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের আমাদের রামু ডটকম কে জানান, নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনা পতিত গাড়িও রামু থানা হেফাজতে রয়েছে। আহত ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।