যুবলীগ নেতা সোয়েব ইফতেখার জেলা ক্রীড়া সংস্থার সদস্য নির্বাচিত

নীতিশ বড়ুয়াঃ
কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে অপু-জসিম প্যানেল থেকে তৃতীয় সর্বোচ্চ ভোট (৯৮) পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন সাবেক কৃতি ফুটবলার সোয়েব ইফতেখার। শনিবার সকাল ৮ টা থেকে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে ভোট গ্রহণ হয়। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা।

সোয়েব ইফতেখার বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার শহর শাখার আহবায়ক ও কক্সবাজার ডিজিটাল হাসপাতাল প্রাঃ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক। কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার এ নির্বাচনে সোয়েব ইফতেখার প্রথম বারের মতো তীব্র প্রতিদ্বন্ধিতার মাধ্যমে সদস্য পদে নির্বাচিত হওয়ায় মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি সম্মানিত ভোটার ও শুভাকাঙ্খীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন। সে সাথে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সদস্য সোয়েব ইফতেখার সংস্থার উন্নয়নে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেছেন।

এদিকে কক্সবাজার শহর যুবলীগের আহবায়ক সোয়েব ইফতেখার জেলা ক্রীড়া সংস্থার সদস্য নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল এবং বিভিন্ন উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।