সভাপতি নুরুল আলম, সম্পাদক হাফিজঃ গর্জনিয়া ইউনিয়ন বিট পুলিশিং সমন্বয় কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের রামুর গর্জনিয়া ইউনিয়ন বিট পুলিশিং সমন্বয় কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সার্বিক বিষয় বিবেচনা ও সর্বশ্রেণির মানুষের মতামতের ভিত্তিতে গর্জনিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আলম সভাপতি ও পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি এবং আলোচিত সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর দায়িত্বরত পরিদর্শক মো. আনিছুর রহমান বলেন- গর্জনিয়ায় নুরুল আলম এবং হাফিজুল ইসলাম চৌধুরীর মাধ্যমে বিট পুলিশিং কার্যক্রমকে এগিয়ে নেওয়া হবে।

তিনি জানান- কমিটির উপদেষ্টা হিসাবে রয়েছেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। উপদেষ্টা সদস্যদের মধ্যে অন্যতম হলেন ফরিদ আহমদ চৌধুরী, হাবিব উল্লাহ চৌধুরী, আয়ুব সিকদার, সাংবাদিক এম এম হুমায়ুন কবির, নুরুল আমিন ও হামিদুর রহমান।

এছাড়াও কার্যকরি কমিটিতে আছেন গর্জনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইউছুপ, ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমদ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ তৈয়ব, নুরুল আমিন, বদিউল আলম, পরিতোষ নাথসহ যোগ্য ব্যক্তিরা।