রামু হোপ ফাউন্ডেশন প্রতিষ্ঠার ২০ বছর পূর্তি অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারের রামু হোপ ফাউন্ডেশন প্রতিষ্ঠার ২০ বছর পূর্তি অনুষ্ঠানে মঙ্গলবার (৩১ ডিসেম্বর) প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এম.পি বলেছেন হোপ ফাউন্ডেশন পরিচালিত হোপ হসপিটালসহ বিভিন্ন এলাকার বার্থসেন্টার ও চিকিৎসা কেন্দ্রগুলো কক্সবাজারের স্বাস্থ্য সেবায় বিরাট অবদান রাখছে। হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর কেএম জাহিদুজ্জামানের সভাপতিত্বে হোপ হসপিটাল মাঠে আয়োজিত উক্ত অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন হোপ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন আমেরিকা প্রবাসী কক্সবাজারের কৃতিসন্তান ডাঃ ইফতিখার মাহমুদ মিনার। তিনি দেশপ্রেমিক বলেই এমন একটি প্রতিষ্ঠান রামুবাসীকে উপহার দিয়েছেন। এই প্রতিষ্ঠানকে বাঁচিয়ে রাখার জন্য স্থানীয় লোকজনকে সর্বোচ্চ সহযোগিতা করতে হবে।’ এসময় তিনি হোপ ফাউন্ডেশনের প্রধান সড়কের উন্নয়নের জন্য ১০ লাখ টাকার অনুদান ঘোষণা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরণার্থী প্রত্যাবাসন ও ত্রাণ কমিশনের স্বাস্থ্য বিষয়ক কো-অর্ডিনেটর ডাঃ তোহা ভুঁইয়া, রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া, দক্ষিণ মিঠাছড়ি ইউপি চেয়ারম্যান ইউনুছ ভুট্টো।

অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন- হোপ ফিল্ড হসপিটালের চিফ মেডিকেল অফিসার ইসমাঈল ইদ্রিস ও ডাঃ মোঃ শহীদ, কো-অর্ডিনেটর মোঃ শওকত ও আমেরিকান খ্যাতনামা নার্স নাটালি। অনুষ্ঠানের শেষে বেলুন উড়িয়ে কেক কাটা হয়।

উল্লেখ্য, হোপ ফাউন্ডেশন ফর উইমেন এন্ড চিলড্রেন ১৯৯৯ সাল থেকে কক্সবাজারের প্রত্যন্ত ও সুবিধাবঞ্চিত এলাকার দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষের সেবায় নিয়োজিত রয়েছে।