রামুর ঈদগড়ে আল-ইনসাফের কমিটি গঠিত

সোয়েব সাঈদঃ
ব্যবসা করি, সুন্দর জীবন গড়ি, এই শ্লোগানে রামু উপজেলার ঈদগড় ইউনিয়নে তরুণ ব্যবসায়িদের সমবায় প্রতিষ্ঠান “ঈদগড় আল-ইনসাফ মাল্টিপারপাস বিজনেস কো-অপারেটিভ ফেডারেশন” যাত্রা শুরু করেছে।

বেকারত্বের হার কমানো, আত্মনির্ভরশীলতা গড়ে তোলা, ব্যবসার মাধ্যমে কৃষক শ্রেণীর উন্নয়ন, শিল্প মালিকদের উৎপাদিত পন্য উপযুক্ত দামে বাজারজাতকরণে সহযোগিতা, সদস্যদের বিভিন্ন উৎপাদনমুখী কৃষিজ ও ফলজ দ্রব্য উৎপাদনের বিষয়ে বিশেষ প্রশিক্ষন প্রদান, সদস্যদের সাবলম্বী হিসেবে গড়ে তোলা “ঈদগড় আল-ইনসাফ মাল্টিপারপাস বিজনেস কো-অপারেটিভ ফেডারেশন” এর অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য।

প্রতিষ্ঠানের কার্যাবলী সূচারুরূপে পরিচালনা লক্ষ্যে দুটি কমিটি গঠিত হয়েছে। শনিবার (৩১ আগষ্ট) বিকাল ৩ টায় প্রতিষ্ঠানের অস্থায়ী কার্যালয়ে পরিচালনা পষর্দ ও ব্যবস্থাপনা পষর্দ নামে এ দুটি কমিটি গঠন করা হয়। সাত সদস্য বিশিষ্ট পরিচালনা পষর্দে চেয়ারম্যান পদে কাউছার আলম তুহিন, পরিচালক(প্রশাসন)পদে ওসমান সরওয়ার, পরিচালক (অর্থ) পদে আহমদ কবির, পরিচালক (পরিকল্পনা) পদে রমজান মিয়া, পরিচালক (বিনিয়োগ) পদে খাইরুল আজম লিটন, পরিচালক (সমন্বয়) পদে বাসু দে ও সচিব পদে নুরুল আবছার আর ব্যবস্থাপনা পর্ষদে ব্যবস্থাপনা পরিচালক পদে এস,এম রেজাউল করিম রাজু, উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে বোরহান উদ্দিন, মহা-ব্যবস্থাপক (পরিচালক) পদে হেদায়েতুল ইসলাম শুভ, মহা-ব্যবস্থাপক (প্রশাসন ও নিরীক্ষা) পদে আবু আলা আসাদ, মহাব্যবস্থাপক (হিসাব) আবুল কালাম। এসময় সদস্য হুমায়ন কবির বাবুল, আহমদ নবী সহ সাংবাদিক মাসেদুল হক আরমান, ঈদগড় প্রাক্তন ছাত্র সংসদের সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।