রামুর কচ্ছপিয়ার ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলনে উপজেলা সভাপতি রিয়াজ উল আলম

প্রেস বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগ রামু উপজেলার সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে যুবলীগ নেতা-কর্মীদের ভুমিকা পালন করতে হবে। তিনি সমাজ থেকে অপরাধমূলক কর্মকান্ড দুর করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র প্রতিটি উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দিতে যুবলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব নিয়ে এলাকার সমস্যা সমুহ চিহ্নিত করে সমাধানের উদ্যোগ নেয়ার আহবান জানান। গ্রামকে শহরে রূপান্তরে সরকারের গৃহিত কর্মসূচীতে অংশ নিতেও যুবলীগ নেতৃবৃন্দের প্রতি তিনি আহবান জানান। রিয়াজ উল আলম বলেন, গ্রাম থেকে জেলা পর্যায়ে যুবসমাজের মাঝে সেতুবন্ধন সৃষ্টি করে কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে কক্সবাজারে যুবজাগরণ সৃষ্টি করতে। এ লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী যুবক ও যুব মহিলাদের যুবলীগের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান তিনি।
২১ জুন, শুক্রবার, সন্ধ্যা ৭ টায় স্থানীয় তিতার পাড়া আল-আমিন মার্কেট প্রাঙ্গনে অনুষ্ঠিত কচ্ছপিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাবেক উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে তাঁর পক্ষে দায়িত্বের সাথে পরিশ্রম করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, সাধারণ পরিবারের সন্তান হিসেবে আগামীতেও সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম, যুগ্ম আহবায়ক এম. সেলিম। যুবলীগ নেতা আব্দু শুক্কুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ নেতা লবা কর্মকার, হাবিবুর রহমান সোহেল, জহির উদ্দিন, জসিম উদ্দীনের, আবদুল্লাহ আল নোমান প্রমুখ। সম্মেলন শেষে কাউন্সিল অধিবেশনে বিনা প্রতিদন্ধীতায় যুবলীগ নেতা আব্দু শুক্কুর সভাপতি, ফরিদুল আলম সাধারণ সম্পাদক ও আব্দুর রহিম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।