রামুর সোয়েব পরিবারের ওপর হামলার ঘটনায় সাংবাদিক সংসদ কক্সবাজারের নিন্দা

প্রেসবিজ্ঞপ্তিঃ
দৈনিক আমাদের সময় ও চট্টগ্রামের পূর্বদেশ পত্রিকার রামু প্রতিনিধি এবং জেলার দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার সাংবাদিক সোয়েব সাঈদ, তাঁর মা, স্ত্রী ও ছোট ভাইসহ পরিবারের ১২ সদস্যের ওপর সরকারি গেজেটভুক্ত রাজাকার আব্দুল হক ওরফে হক সাব’র ছেলেদের সন্ত্রাসী হামলার ঘটনায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন সাংবাদিক সংসদ কক্সবাজার নেতৃবৃন্দ।

বিবৃতিতে বলা হয়- সোয়েব সাঈদ একজন দক্ষ, সৎ ও সাহসী সাংবাদিক। পবিত্র রমজান মাসে তাঁর বাড়িতে গিয়ে রাজাকারের ছেলেদের এমন বর্বর হামলা সাংবাদিক সমাজে বিশাল ক্ষত সৃষ্টি করেছে। অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

বিবৃতিদাতারা হলেন- সংগঠনের সভাপতি এম.এ আজিজ, রাসেল, সিনিয়র সহ-সভাপতি বেদারুল আলম, সহ-সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি বলরাম দাশ অনুপম, সহ-সভাপতি ছৈয়দ আলম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, যুগ্ন সম্পাদক সেলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শহিদুল করিম শহীদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম জাহেদ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামস, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, দপ্তর ও প্রচার সম্পাদক ওমর ফারুক জয়, নির্বাহী সদস্য ছৈয়দ উল্লাহ আজাদ, আবদুল মালেক সিকদার, মিশকাত বিন সাত্তার ও মোঃ আলম।