চকরিয়ায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে ইজিবাইক-ট্রলির সংঘর্ষে ছাত্র নিহত, আহত-৩

সংবাদদাতাঃ
চকরিয়ায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে যাত্রীবাহি টমটম (ইজিবাইক) ও ট্রলি গাড়ির মুখোমুখি সংর্ঘষে মো.আল আমিন (১৭) নামের এক ছাত্র নিহত হয়েছে। এ সময় আরো তিন নারী আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা করা হয়। হতাহতরা ইজিবাইকের যাত্রী ছিল। নিহত ছাত্র আল আমিন উপজেলার কাকারা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের দক্ষিণ কাকারা এলাকার মো. মহিব উল্লাহর ছেলে। তিনি চলতি বছরে ফেব্রুয়ারী মাসে এসএসসি পরীক্ষা দিয়েছে। সম্প্রতি প্রকাশিত পরীক্ষার ফলাফলে সে পাশ করেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, গতকাল বুধবার সকাল সাড়ে দশটার দিকে ছিকলঘাট-কাকারা-মানিকপুর সড়কের কাকারা মাঝেরফাঁড়ি স্টেশনের কাছে যাত্রীবাহী ইজিবাইক টমটম ও পণ্যবোঝাই টলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ওই শিক্ষার্থী। আহত হয় তিন নারী যাত্রী। তবে আহত তিন নারী যাত্রীর নাম পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত ওসমান। তিনি বলেন, সকালে হতাহতরা চকরিয়া পৌরশহর চিরিঙ্গায় যান ঈদের শপিং করতে। সকাল সাড়ে দশটার দিকে তারা পছন্দের কাপড়-চোপড়সহ প্রয়োজনীয় পণ্য কিনে বাড়ি ফিরছিল ইজিবাইক (টমটম) যোগে। পথিমধ্যে তাদের বহনকারী ইজিবাইকটি কাকারা মাঝেরফাঁড়ি স্টেশনের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় সদ্য এসএসসি পাস করা শিক্ষার্থী আল আমিন।