রামু উপজেলা যুবলীগের বর্ধিত সভা ও ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি :
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলার সভাপতি সোহেল আহমদ বাহাদুর বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে তারুণ্যনির্ভর ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ ফজলুল হক মনি আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। সেই থেকে যুবলীগ একটি সু-শৃংখল যুব সংগঠন হিসাবে বাংলার যুব সমাজের মাঝে সেতুবন্ধন সৃষ্টি করে আসছে। কক্সবাজার জেলায় ও যুবলীগ একটি সুশৃংখল যুব সংগঠন হিসেবে পরিচিত। যুবলীগের যে সমস্ত নেতা-কর্মী সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকবে তাদের স্থান যুবলীগে হবে না। তৃণমূল পর্যায়ে যুব সমাজের মাঝে সেতুবন্ধনের মাধ্যমে জেলা ব্যাপী যুব জাগরণ সৃষ্টি করতে হবে। অতীতের ভুলত্রæটি থেকে শিক্ষা নিয়ে আগামীতেও রামু উপজেলা যুবলীগ হবে জেলার একটি মডেল যুবসংগঠন। তিনি ইউনিয়ন পর্যায়ে সম্মেলন সমাপ্ত করে উপজেলা সম্মেলনের প্রস্তুতি নিতে উপজেলা নেতৃবৃন্দকে দিক নির্দেশনা দেন।

সোহেল আহমদ বাহাদুর আরো বলেন, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তে বাংলাদেশ আজ উন্নয়নে বিশ্বে রোলমডেল। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ শেখ হাসিনার উন্নয়নশীল ও ডিজিটাল বাংলাদেশ। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রতিটি উন্নয়ন কর্মসূচী যুবলীগ নেতৃবৃন্দকে বাংলার ঘরে ঘরে পৌঁছে দেয়ার দায়িত্ব নিতে হবে।
তিনি ২০ রমজান, ২৬ মে, রবিবার বিকালে রামু উপজেলা যুবলীগ আয়োজিত বর্ধিত সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

রামু উপজেলা যুবলীগ সভাপতি ও রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ উল আলম বর্ধিত সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন। উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় রামু উপজেলা যুবলীগ নেতা ওসমান সরওয়ার মামুন, নবু আলম, সাইফুল ইসলাম, পলক বড়ুয়া আপ্পু, মাসুদুর রহমান মাসুদ, সাহাদত হোসেন, আওরঙ্গজেব টিপু, মোঃ কামরুজ্জামান ভুট্টো, কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স চেয়ারম্যান, এমডি শাহ আলম চেয়ারম্যান, এডভোকেট রেজাউল করিম কাজল, নবীউল হক আরকান, ওসমান গণি, মোহাম্মদ ফারুক, জামাল উদ্দিন, জসিমুল ইসলাম মেম্বার, উত্তম মহাজন, মিজানুর রহমান, ডা. আবছার কামাল সিকদার, সিপন বড়ুয়া, ছালামত উল্লাহ, হেলাল উদ্দিন, আদনান সুলতান চৌধুরী শাহীন, সিপন বড়ুয়া, আনিসুর রহমান, শাহাব উদ্দিন, জহির আহমদ, আহসান উল্লাহ, খালেদ হোসেন টাপু, মুহাম্মদ শহীদুল্লাহ খালেদ, রতন বড়ুয়া, বিপুল বড়ুয়া আব্বু, টিটু বড়ুয়া, ইউনিয়ন যুবলীগ সভাপতি-সম্পাদকের মধ্যে আব্দুল্লাহ বিদ্যুৎ মেম্বার, ছৈয়দ নুর মেম্বার, আবু বক্কর মেম্বার, রাহামত উল্লাহ, মনিরুল ইসলাম মনির, নজরুল ইসলাম, হাফেজ আহমদ, নুরুল আজিম, আজিজুল হক আজিজ মেম্বার, এস এম হেলাল উদ্দিন, আজিমুল আলম নিউটন প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা ফরিদুল আলম, কক্সবাজার পৌর কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল, খরুশকুল ইউনিয়ন সভাপতি কাজী দিদার, পৌর যুবলীগ নেতা এহছানুল হক, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, তাঁতীলীগ সভাপতি নুরুল আলম জিকু, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি মিজানুল হক রাজা, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি একরামুল হাসান ইয়াছিন প্রমুখ।

বর্ধিত সভা শেষে পবিত্র রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, রামু উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম চেয়ারম্যান এবং দেশ ও জাতির শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ইসলামী ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, রামু লম্বরী পাড়া নুরানী একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর।