আমরা গণভবনে যাচ্ছি : ভিপি নুর

অনলাইন ডেস্কঃ
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের গণভবনে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার নবনির্বাচিতদের এ আমন্ত্রণ জানানো হয়। আগামীকাল শনিবার বিকেল ৪টায় নবনির্বাচিত নেতাদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী।

শুক্রবার সন্ধ্যায় এ বিষয়ে জানতে চাইলে ভিপি নুরুল হক নুর বলেন, প্রধানমন্ত্রী আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমাদের যাওয়া উচিত। আমি বলেছিলাম, আমরা সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব গণভবনে যাবো কি-না? এখন সবাই সম্মতি দিয়েছে। আমরা আগামীকাল গণভবনে যাচ্ছি।

এর আগে দুপুরে রাজু ভাস্কর্যে অনশনরত শিক্ষার্থীদের দেখতে এসে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর বলেন, আমি আন্দোলনকারী ভাই-বোনদের সঙ্গে কথা বলে এবং যারা এ নির্বাচনে অংশ নিয়েছে তাদের সঙ্গে কথা বলে ফাইনাল ডিসিশন নেবো। কারণ তারা যদি সম্মতি না দেয় তাহলে তো আমি যেতে পারবো না। আশা করি, তারা হয়তো সম্মতি দেবে।

তিনি বলেন, আমি যখন এ ক্যাম্পাসে ছাত্র সংগঠনের নামধারী কিছু সন্ত্রাসী দ্বারা বারবার আক্রান্ত হয়েছি তখন কিন্তু আমার এসব ভাই বোনেরা পাশে ছিল। তাই তারা চাইলেই আমি গণভবনে যাবো।

এদিকে ছাত্রলীগের প্যানেল থেকে ডাকসুতে নবনির্বাচিত স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী বলেন, ডাকসু ও হল সংসদে আমরা যারা নির্বাচিত হয়েছি, তাদের প্রধানমন্ত্রী চায়ের আমন্ত্রণ জানিয়েছেন। আগামীকাল শনিবার বিকেল ৪টায় আমরা গণভবনে যাবো। এটি আমাদের জন্য অনেক বড় সম্মানের। আমরা অত্যন্ত আনন্দিত। আশা করি, আগামী দিনে শিক্ষার্থীদের যেকোনো সমস্যা সমাধানে আমরা প্রধানমন্ত্রীকে পাশে পাবো।