নাইক্ষ্যংছড়ি উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

আবদুল হামিদ, নাইক্ষ্যংছড়িঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ১০টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন, উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন ভুইয়া, নাইক্ষ্যংছড়ি থানা ওসি (তদন্ত) জায়েদ নুর, এমপি প্রতিনিধি খাইরুল বশর, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা,ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, দোছড়ি ইউপি চেয়ারম্যান হাবিব উল্লাহ, ১১বিজিবির প্রতিনিধি সুবেদার আব্দুল হান্নান, ৩৪বিজিবি প্রতিনিধি সুবেদার রফিকুল ইসলাম,উপজেলা ভা: আনসার কমন্ডার চন্দন কান্তি, দৌছড়ি মহিলা ইউপি সদস্য জাইতুন নাহার প্রমুখ। এছাড়া আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তারা।

মাসিক আইন শৃঙ্খলা সভায় উপজেলার বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক নিয়ন্ত্রন, নাশকতা পরিস্থিতি সম্পর্কে সতকর্তা, ও প্রতিরোধে কার্যকর ব্যবস্থার উপর বিস্তারিত আলাপ আলোচনা করা হয় এবং বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সভাপতির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি বলেন, আসন্ন ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপ‚র্ণভাবে শেষ করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।